Home » তুরস্কে অনুষ্ঠিত আন্তর্জাতিক রোবটিক্স প্রতিযোগিতা আনাতোলিয়ান রোভার চ্যালেঞ্জ (এআরসি) ২০২৪ এএমআইএসটির মঙ্গল বারতা দলের রানারআপ দলকে সংবর্ধনা

তুরস্কে অনুষ্ঠিত আন্তর্জাতিক রোবটিক্স প্রতিযোগিতা আনাতোলিয়ান রোভার চ্যালেঞ্জ (এআরসি) ২০২৪ এএমআইএসটির মঙ্গল বারতা দলের রানারআপ দলকে সংবর্ধনা

Author: আইএসপিআর

ঢাকা, ০৮ সেপ্টেম্বর ২০২৪: মিলিটারি ইনস্টিটিউট অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি (এমআইএসটি) ‘‘মঙ্গল বারতা’’ দলের অসাধারণ সাফল্য উদযাপন করার লক্ষ্যে এমআইএসটি একটি সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে। তুরস্কের আঙ্কারায় দলটি ১৭ থেকে ২১ জুলাই ২০২৪ তারিখে অনুষ্ঠিত অত্যন্ত প্রতিযোগিতামূলক এআরসি-২০২৪ এ রানারআপ হওয়ার কৃতিত্ব অর্জন করে। উল্লেখ্য, এই প্রতিযোগিতায় ২১টি দল অংশগ্রহণ করে। প্রতিযোগিতার চূড়ান্ত পর্বে দুই শতাধিকেরও বেশি প্রতিযোগী অংশগ্রহণ করে, যেখানে প্রতিটি দল মঙ্গল, চাঁদ এবং ভূ-পৃষ্ঠের সাথে সাদৃশ্য মাঠে চারটি মিশন সম্পন্ন করে।

উক্ত সাফল্যের জন্য আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে এমআইএসটির সম্মানিত কমান্ড্যান্ট, সকল ডীন ও বিভাগীয় প্রধানসহ উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, শিক্ষকগণ, ‘‘মঙ্গল বারতা’’ দলের সদস্যদের অভিভাবকগণ এবং ছাত্র-ছাত্রীবৃন্দ উপস্থিত থেকে ‘‘মঙ্গল বারতা’’ দলকে তাদের অসামান্য অর্জনের জন্য অভিনন্দন জানান।

অনুষ্ঠানে দলের সদস্যরা তাদের প্রতিযোগিতার অভিজ্ঞতা বর্ণনা করেন এবং ভবিষ্যতে চ্যাম্পিয়ন হবার অভীষ্ঠ লক্ষ্য ও পরিকল্পনা নিয়ে আলোচনা করেন। সংবর্ধনা অনুষ্ঠানটি এমআইএসটি পরিবারের জন্য এক গর্বের মুহূর্ত হিসেবে উদযাপিত হয়েছে এবং এটি দলের সদস্যদের জন্য অনুপ্রেরণার উৎস হিসেবে কাজ করেছে।

সম্পর্কিত পোস্ট