Home » বাংলাদেশ বিমান বাহিনীর আন্তঃঘাঁটি হকি প্রতিযোগিতা সমাপ্ত

বাংলাদেশ বিমান বাহিনীর আন্তঃঘাঁটি হকি প্রতিযোগিতা সমাপ্ত

Author: আইএসপিআর

ঢাকা, ১০ অক্টোবর ২০২৪ ঃ- বাংলাদেশ বিমান বাহিনীর আন্তঃঘাঁটি হকি প্রতিযোগিতা-২০২৪ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান আজ বৃহস্পতিবার (১০-১০-২০২৪) ঢাকাস্থ বাংলাদেশ বিমান বাহিনী ঘাঁটি কুর্মিটোলা এর হকি মাঠে অনুষ্ঠিত হয়েছে।

চূড়ান্ত খেলায় বাংলাদেশ বিমান বাহিনী ঘাঁটি কুর্মিটোলা দল ১-০ গোলে বিমান বাহিনী ঘাঁটি জহুরুল হক দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। সমাপনী অনুষ্ঠানে সহকারী বিমান বাহিনী প্রধান (প্রশাসন) এয়ার ভাইস মার্শাল রুসাদ দীন আছাদ, বিপিপি, এনডিইউ, এওডব্লিউসি, পিএসসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চূড়ান্ত খেলা উপভোগ করেন এবং বিজয়ী ও উপবিজয়ী দলের মাঝে পুরস্কার বিতরণ করেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে স্বাগতিক ঘাঁটির এয়ার অধিনায়ক, ঊর্ধ্বতন কর্মকর্তাগণ, বিমানসেনা এবং ঘাঁটির অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। গত ০৬ অক্টোবর ২০২৪ তারিখে বিমান বাহিনী ঘাঁটি কুর্মিটোলা এর এয়ার অধিনায়ক এয়ার কমডোর মোঃ মোস্তফা মাহমুদ সিদ্দিক, জিইউপি, এনডিসি, এএফডব্লিউসি, এসিএসসি, পিএসসি প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন। উল্লেখ্য যে, ০৫ দিনব্যাপী এ প্রতিযোগিতায় বাংলাদেশ বিমান বাহিনীর ০৬ টি দল অংশগ্রহণ করে।

সম্পর্কিত পোস্ট