Home » এমআইএসটি সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগ কর্তৃক ‘সিনারশিয়া ২২’ উদযাপিত

এমআইএসটি সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগ কর্তৃক ‘সিনারশিয়া ২২’ উদযাপিত

Author: আইএসপিআর

ঢাকা, ১০ নভেম্বর ২০২২: মিরপুর সেনানিবাসস্থ মিলিটারী ইন্সটিটিউট অফ সাইন্স এন্ড টেকনোলজি (এমআইএসটি) তে সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগ কর্তৃক আজ বৃহস্পতিবার (১০-১১-২০২২) ‘‘সিনারশিয়া ২২’’ শিরোনামে সিভিল ইঞ্জিনিয়ারিং দিবস (সিই-ডে) উদযাপন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে এমআইএসটি’র কমান্ড্যান্ট মেজর জেনারেল মোঃ ওয়াহিদ-উজ-জামান, বিএসপি, এনডিসি, এওডব্লিউসি, পিএসসি, টিই উপস্থিত ছিলেন। দিবসটি উদ্যাপনের প্রারম্ভে ‘‘পদ্মা বহুমুখী সেতুর ডিজাইন ও নির্মান কালীন চ্যালেঞ্জসমূহ’’ শিরোনামে আয়োজিত সেমিনারে স্বনামধন্য প্রকৌশলী ও শিক্ষাবিদ প্রফেসর ডঃ শামিম জেড বসুনিয়া তাঁর মূল্যবান অভিজ্ঞতাসমূহ এমআইএসটিতে অধ্যয়নরত ভবিষ্যত সিভিল ইঞ্জিনিয়ারিং গ্র্যাজুয়েটদের সামনে উপস্থাপন করেন।

এছাড়াও, দিবসটি উদযাপন উপলক্ষ্যে আয়োজিত ট্রাস চ্যালেঞ্জ, ক্যাড কম্পিটিশন, পোস্টার প্রদর্শনী, প্রজেক্ট শোকেসিং, মেকানিকস অলিম্পিয়াড ইত্যাদি প্রতিযোগিতায় এমআইএসটিসহ দেশের অন্যান্য বিশ্ববিদ্যালয় থেকে শতাধিক প্রতিযোগী দল বিপুল উৎসাহ ও উদ্দীপনা সহকারে অংশগ্রহন করে। পরিশেষে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে দিবসের কার্যক্রম সমাপ্ত হয়।

সম্পর্কিত পোস্ট