Home » জলসিঁড়ি পাইওনিয়ার কাপ গলফ টুর্নামেন্ট-২০২৩ এর উদ্বোধনী অনুষ্ঠান

জলসিঁড়ি পাইওনিয়ার কাপ গলফ টুর্নামেন্ট-২০২৩ এর উদ্বোধনী অনুষ্ঠান

Author: আইএসপিআর

ঢাকা, ২৯ ডিসেম্বর ২০২৩ (শুক্রবার) : স্মার্ট সিটি জলসিঁড়ি আবাসনের গলফ ক্লাবে ১ম টুর্নামেন্ট  হিসেবে দুই  দিনব্যাপী ‘জলসিঁড়ি পাইওনিয়ার কাপ গলফ টুর্নামেন্ট-২০২৩’ এর উদ্বোধনী অনুষ্ঠান আজ (২৯-১২-২০২৩) জলসিঁড়ি গলফ ক্লাবে অনুষ্ঠিত হয়। সেনাবাহিনী প্রধান ও প্রধান পৃষ্ঠপোষক, জলসিঁড়ি গলফ ক্লাব জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, এসবিপি (বার), ওএসপি, এনডিইউ, পিএসসি, পিএইচডি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে maiden tee off করে  টুর্নামেন্টের উদ্বোধন করেন। এ টুর্নামেন্টে সর্বমোট ১৫০ জন গলফার অংশগ্রহণ করবেন বলে আশা করা যাচ্ছে। আগামী ৩০ ডিসেম্বর ২০২৩ তারিখে এই টুর্নামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠান জলসিঁড়ি সেন্ট্রাল পার্কে অনুষ্ঠিত হবে। কোর্সের উপযোগিতা নিশ্চিতকল্পে এ টুর্নামেন্ট এর আয়োজন করা হয়েছে। আগামী এপ্রিল ২০২৪ হতে কোর্সটি নিয়মিতভাবে খেলার জন্য উন্মুক্ত করার পরিকল্পনা গ্রহন করা হয়েছে।

উল্লেখ্য, সেনাবাহিনীর অফিসারদের আবাসন হিসেবে বাস্তবায়িত “জলসিঁড়ি আবাসন প্রকল্প” এর বসবাসকারীদের বিনোদনের জন্য এ কোর্স প্রস্তুত করা হয়েছে। ০৯ (নয়) হোল বিশিষ্ট এ গলফ কোর্সে দেশের প্রথম এলিভেটেড ড্রাইভিং রেঞ্জ পরিকল্পনা করা হয়েছে যা কোর্সটিকে করেছে অনন্য।

উদ্বোধনী অনুষ্ঠানে উর্দ্ধতন সামরিক কর্মকর্তাগণ, বাংলাদেশ গলফ ফেডারেশনের কর্মকর্তাগণ, জলসিঁড়ি গলফ ক্লাবের কর্মকর্তা ও কর্মচারীগণ, কুর্মিটোলা গলফ ক্লাব ও আর্মি গলফ ক্লাবের কর্মকর্তাগণ, খেলোয়াড়বৃন্দ এবং গণমাধ্যম ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সম্পর্কিত পোস্ট