Home » ‘জেমকন ভিক্টরি ডে গলফ টুর্নামেন্ট-২০২৩’ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত

‘জেমকন ভিক্টরি ডে গলফ টুর্নামেন্ট-২০২৩’ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত

Author: আইএসপিআর

ঢাকা, ১০ ডিসেম্বর ২০২৩ (রবিবার) ঃ তিন দিনব্যাপী ‘জেমকন ভিক্টরি ডে গলফ টুর্নামেন্ট-২০২৩’ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান আজ রবিবার (১০ ডিসেম্বর ২০২৩) কুর্মিটোলা গলফ ক্লাব, ঢাকা সেনানিবাসে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বাংলাদেশ সেনাবাহিনীর কোয়ার্টার মাস্টার জেনারেল লেফটেন্যান্ট জেনারেল মোঃ সাইফুল আলম, এসবিপি, ওএসপি, এসইউপি, এডবিøউসি, পিএসসি, পিএইচডি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথি মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণকারী বীর মুক্তিযোদ্ধাদের উত্তরীয় পরিয়ে সম্মান প্রদর্শন করেন।

তিন দিনব্যাপি এই টুর্নামেন্টে দেশি/বিদেশি খেলোয়াড়সহ সর্বমোট ৬১০ জন গলফার অংশগ্রহণ করেন। টুর্নামেন্টে উইং কমান্ডার মোঃ মশিউর রহমান উইনার, কর্নেল সোহেল উদ্দিন পাঠান, পিবিজিএম, পিবিজিএমএস, পিএসসি রানার আপ এবং মিসেস ফাতেমা মতিউর লেডিস উইনার হওয়ার কৃতিত্ব অর্জন করেন।

সমাপনী অনুষ্ঠানে ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তাগণ, স্পন্সরগণ, কুর্মিটোলা গলফ ক্লাবের সদস্যবৃন্দ, অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ, খেলোয়াড়বৃন্দ এবং গণমাধ্যম ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে প্রধান অতিথি এ ধরণের প্রতিযোগিতা আয়োজন দেশের গলফ অঙ্গনের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন এবং মহতি এই উদ্যোগের জন্য সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

সম্পর্কিত পোস্ট