Home » বাংলাদেশের কম্পট্রোলার এন্ড অডিটর জেনারেল কর্তৃক ঢাকা সেনানিবাসস্থ বিভিন্ন হিসাবরক্ষণ কার্যালয় পরিদর্শন

বাংলাদেশের কম্পট্রোলার এন্ড অডিটর জেনারেল কর্তৃক ঢাকা সেনানিবাসস্থ বিভিন্ন হিসাবরক্ষণ কার্যালয় পরিদর্শন

Author: আইএসপিআর

ঢাকা, ২৪ জানুয়ারি ২০২৪: বাংলাদেশের কম্পট্রোলার এন্ড অডিটর জেনারেল (সিএজি) জনাব মোঃ নূরুল ইসলাম বুধবার (২৪-১-২০২৪) ঢাকা সেনানিবাসস্থ সিনিয়র ফাইন্যান্স কন্ট্রোলার (আমি), এফসি (আমি) পে-১, এফসি (আমি) পে-২, এফসি (লগ এরিয়া), এসিসিডিএফ (সিভিল) এবং সিসিডিএফ (পেনশন ও ফান্ড) কার্যালয় পরিদর্শন করেন।

এসকল কার্যালয়ের সার্বিক কার্যক্রম, বিবিধ সেবা প্রদানের মান, নথি ব্যবস্থাপনা, বিল পাসিং স্ট্যাটাস, সার্ভিস ফিডব্যাক সিস্টেম ও এর অগ্রগতি ইত্যাদি সরেজমিন পর্যবেক্ষন করেন এবং উপস্থিত কর্মকর্তাদের প্রয়োজনীয় দিক-নির্দেশনা প্রদান করেন।

সিএজি মহোদয় সিসিডিএফ (পেনশন ও ফান্ড) কার্যালয়ের ওয়ান স্টপ সার্ভিস সেন্টার পরিদর্শনকালে সেবা গ্রহিতা ও সেবা

প্রদানকারিদের সাথে মতবিনিময় করেন। তিনি ওয়ান স্টপ সার্ভিসে সেবাদানকারি কর্মকর্তা-কর্মচারিদের নির্দেশনা প্রদানকালে পেনশনারগন যেন কোনভাবেই হয়রানির শিকার না হন এবং পদ-পদবী মাথায় না রেখে সেবা প্রত্যাশীদের সর্বোচ্চ সেবা প্রদান নিশ্চিত করার উপর গুরুত্ব আরোপ করেন। তিনি উপস্থিত পেনশন সংক্রান্ত সেবাগ্রহিতাদের নিকট সেবা প্রাপ্তির বিষয়ে তাদের অভিব্যক্তি জানতে চান।

পরিদর্শন শেষে সিএজি মহোদয় অফিস প্রধানদের সাথে বৈঠককালে অফিস ব্যবস্থাপনা ও সেবার মান বৃদ্ধিতে উদ্ভাবনী কার্যক্রম গ্রহনের নির্দেশনা প্রদান করেন এবং সকল প্রকার অনিয়ম ও দূর্নীতির বিরুদ্ধে তার প্রশাসনের কঠোর অবস্থান পুনঃব্যক্ত করেন।

পরিদর্শনকালে সিজিডিএফ জনাব কামরুন নাহার, এসএফসি (আর্মি) জনাব মোঃ রেফায়েত উল্লাহ, এফসি (আমি) পে-১ মোহাম্মদ আমীমূল এহসান কবীর, এফসি (আমি) পে-২ মোহাম্মদ আফতাব উদ্দিন, এফসি (লগ এরিয়া) জনাব এ কে এম হাছিবুর রহমান, এসিসিডিএফ (সিভিল) জনাব কাজী কাইয়ুম হোসেন, সিসিডিএফ (পেনশন ও ফান্ড) জনাব জান্নাতুল ফেরদৌস এবং অন্যান্য কর্মকর্তা – কর্মচারীগন উপস্থিত ছিলেন।

সম্পর্কিত পোস্ট