Home » বাংলাদেশ বিমান বাহিনীর আন্তঃঘাঁটি কাবাডি প্রতিযোগিতা সমাপ্ত

বাংলাদেশ বিমান বাহিনীর আন্তঃঘাঁটি কাবাডি প্রতিযোগিতা সমাপ্ত

Author: আইএসপিআর

ঢাকা, ১০ আগস্ট ২০২৩ ঃ- বাংলাদেশ বিমান বাহিনীর আন্তঃঘাঁটি কাবাডি প্রতিযোগিতা-২০২৩ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান ১০ আগস্ট ২০২৩, বৃহস্পতিবার চট্টগ্রামে অবস্থিত বাংলাদেশ বিমান বাহিনী ঘাঁটি জহুরুল হক-এ অনুষ্ঠিত হয়েছে।

চ‚ড়ান্ত খেলায় বাংলাদেশ বিমান বাহিনী ঘাঁটি জহুরুল হক দল ২৫-২৩ পয়েন্টে বিমান বাহিনী ঘাঁটি পাহাড়কাঞ্চনপুর দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। প্রতিযোগিতায় অনবদ্য নৈপুণ্য প্রদর্শনের জন্য বিমান বাহিনী ঘাঁটি জহুরুল হক দলের এলএসি নুরুল হুদা শ্রেষ্ঠ খেলোয়াড় এবং বিমান বাহিনী ঘাঁটি বঙ্গবন্ধু দলের এলএসি মাহমুদ উদীয়মান খেলোয়াড় হিসেবে বিবেচিত হন। সমাপনী অনুষ্ঠানে সহকারী বিমান বাহিনী প্রধান (পরিকল্পনা) এয়ার ভাইস মার্শাল হাসান মাহমুদ খান, ওএসপি, জিইউপি, এনএসডবিøউসি, পিএসসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ‚ড়ান্ত খেলা উপভোগ করেন এবং বিজয়ী ও উপবিজয়ী দলের মাঝে পুরস্কার বিতরণ করেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে বিমান বাহিনী ঘাঁটি জহুরুল হক এর এয়ার অধিনায়ক, ঊর্ধ্বতন কর্মকর্তাগণ, বিমানসেনা এবং ঘাঁটির অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। গত ০৬ আগস্ট ২০২৩ তারিখে স্বাগতিক ঘাঁটির এয়ার অধিনায়ক এয়ার ভাইস মার্শাল মোঃ বদরুল আমিন, বিইউপি, এনডিসি, এএফডবিøউসি, পিএসসি প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন। উল্লেখ্য যে, ০৫ দিনব্যাপী এ প্রতিযোগিতায় বাংলাদেশ বিমান বাহিনীর ৭ টি দল অংশগ্রহণ করে।

সম্পর্কিত পোস্ট