Home » বাংলাদেশ বিমান বাহিনীর আন্তঃঘাঁটি বাস্কেটবল প্রতিযোগিতা সমাপ্ত

বাংলাদেশ বিমান বাহিনীর আন্তঃঘাঁটি বাস্কেটবল প্রতিযোগিতা সমাপ্ত

Author: আইএসপিআর

ঢাকা, ১৪ সেপ্টেম্বর ঃ- বাংলাদেশ বিমান বাহিনীর আন্তঃঘাঁটি বাস্কেটবল প্রতিযোগিতা-২০২৩ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান ১৪ সেপ্টেম্বর ২০২৩, বৃহস্পতিবার ঢাকায় অবস্থিত বাংলাদেশ বিমান বাহিনী ঘাঁটি বঙ্গবন্ধু-তে অনুষ্ঠিত হয়েছে।

চ‚ড়ান্ত খেলায় বাংলাদেশ বিমান বাহিনী ঘাঁটি জহুরুল হক দল ৩৪-২৯ পয়েন্টে বাংলাদেশ বিমান বাহিনী ঘাঁটি বঙ্গবন্ধু দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। প্রতিযোগিতায় অনবদ্য নৈপুণ্য প্রদর্শনের জন্য বিমান বাহিনী ঘাঁটি বঙ্গবন্ধু দলের এলএসি তাহসিন শ্রেষ্ঠ খেলোয়াড় এবং বিমান বাহিনী ঘাঁটি বঙ্গবন্ধু দলের এলএসি শান্ত উদীয়মান খেলোয়াড় হিসেবে বিবেচিত হন। সমাপনী অনুষ্ঠানে সহকারী বিমান বাহিনী প্রধান (প্রশাসন) এয়ার ভাইস মার্শাল মোঃ জাহিদুর রহমান, বিবিপি, বিএসপি, জিইউপি, এনএসডবিøউসি, পিএসসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ‚ড়ান্ত খেলা উপভোগ করেন এবং বিজয়ী ও উপবিজয়ী দলের মাঝে পুরস্কার বিতরণ করেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে বিমান বাহিনী ঘাঁটি বঙ্গবন্ধু এর এয়ার অধিনায়ক, ঊর্ধ্বতন কর্মকর্তাগণ, বিমানসেনা এবং ঘাঁটির অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। গত ১০ সেপ্টেম্বর ২০২৩ তারিখে স্বাগতিক ঘাঁটির এয়ার অধিনায়ক এয়ার ভাইস মার্শাল এম এ আওয়াল হোসেন, বিবিপি, ওএসপি, জিইউপি, এনডিসি, এডবিøউসি, পিএসসি প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন। উল্লেখ্য যে, ০৫ দিনব্যাপী এ প্রতিযোগিতায় বাংলাদেশ বিমান বাহিনীর ০৭ টি দল অংশগ্রহণ করে।

সম্পর্কিত পোস্ট