Home » বিএএফ শাহীন কলেজ ঢাকার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সমাপ্ত

বিএএফ শাহীন কলেজ ঢাকার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সমাপ্ত

Author: আইএসপিআর

ঢাকা, ২৯ জানুয়ারি ২০২৩: বিএএফ শাহীন কলেজ ঢাকা-এর ৫০তম আন্তঃহাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০২৩ আজ রবিবার (২৯-০১-২০২৩) তেজগাঁওস্থ কলেজের খেলার মাঠে সমাপ্ত হয়।

প্রতিযোগিতায় নজরুল হাউজ চ্যাম্পিয়ন এবং শের-ই- বাংলা হাউজ রানার-আপ হয়। সমাপনী অনুষ্ঠানে বাংলাদেশ বিমান বাহিনী ঘাঁটি বাশার-এর এয়ার অধিনায়ক এবং কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি এয়ার ভাইস মার্শাল মো: শরীফ উদ্দীন সরকার, জিইউপি, বিপিপি, এনডিসি, পিএসসি, প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ছাত্র-ছাত্রীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

উল্লেখ্য, বাংলাদেশ বিমান বাহিনী সদর দপ্তর-এর পরিচালক শিক্ষা এয়ার কমডোর আ ন ম আব্দুল হান্নান, বিইউপি একই দিন (২৯ জানুয়ারি ২০২৩) সকালে ক্রীড়া প্রতিযোগিতার শুভ উদ্বোধন ঘোষণা করেন। বিভিন্ন খেলাধুলা ও ক্রীড়া প্রতিযোগিতায় কলেজের ১ম থেকে দ্বাদশ শ্রেণির ঈশা খাঁ, নজরুল, তিতুমীর ও শের-ই-বাংলা হাউসের ছাত্র-ছাত্রীরা অংশ গ্রহণ করে।

অনুষ্ঠানে বিমান বাহিনীর উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, কলেজের অধ্যক্ষ গ্রæপ ক্যাপ্টেন এ কে এম আব্দুর রাজ্জাক, শিক্ষক-শিক্ষিকাবৃন্দ, ছাত্র-ছাত্রী এবং ছাত্র-ছাত্রীদের অভিভাবক-অভিভাবিকাবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্পর্কিত পোস্ট