Home » মির্জাপুর ক্যাডেট কলেজ ও ফেনী গার্লস ক্যাডেট কলেজেরআন্তঃক্যাডেট কলেজ ক্রীড়া প্রতিযোগিতা-২০২৩ অনুষ্ঠিত

মির্জাপুর ক্যাডেট কলেজ ও ফেনী গার্লস ক্যাডেট কলেজেরআন্তঃক্যাডেট কলেজ ক্রীড়া প্রতিযোগিতা-২০২৩ অনুষ্ঠিত

Author: আইএসপিআর

ঢাকা, ০৪ অক্টোবর ২০২৩ ঃ মির্জাপুর ক্যাডেট কলেজ ও ফেনী গার্লস ক্যাডেট কলেজের আন্তঃক্যাডেট কলেজ ক্রীড়া প্রতিযোগিতা-২০২৩ আজ বুধবার (০৪ অক্টোবর ২০২৩) স্ব-স্ব কলেজ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। মির্জাপুর ক্যাডেট কলেজে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সেনাবাহিনী মাস্টার জেনারেল অব দি অর্ডন্যান্স মেজর জেনারেল মোঃ জহিরুল ইসলাম, এসজিপি, এনডিসি, পিএসসি এবং ফেনী গার্লস ক্যাডেট কলেজে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেনারেল অফিসার কমান্ডিং ও এরিয়া কমান্ডার কুমিল্লা এরিয়া মেজর জেনারেল মোঃ মাইনুর রহমান, এসইউপি, এডবিøউসি, পিএসসি।

অনুষ্ঠানসমূহে প্রধান অতিথিগণ ক্যাডেট কলেজ কর্তৃক আয়োজিত ক্রীড়া প্রতিযোগিতা অবলোকন করেন এবং বিভিন্ন ক্রীড়া ইভেন্টে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। লেখাপড়ার পাশাপাশি ক্যাডেটদের খেলাধূলা এবং শারীরিক ও মানসিক বিকাশে সহপাঠ্যক্রমিক কার্যক্রমের উপর তারা গুরুত্বারোপ করে বক্তব্য প্রদান করেন। এছাড়াও, ক্যাডেটগণকে ভবিষ্যতে দেশমাতৃকার সেবায় নিজেকে নিয়োজিত করে সোনার বাংলা গড়ে তুলতেও দিক-নির্দেশনা প্রদান করেন।

প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠানদ্বয়ে সেনাবাহিনীর ঊধর্¡তন কর্মকর্তাগণ ছাড়াও আমন্ত্রিত অতিথি হিসেবে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, অসামরিক অতিথিবৃন্দ, কলেজের অধ্যক্ষ ও শিক্ষকমÐলী এবং ক্যাডেটবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্পর্কিত পোস্ট