Home » যশোর সেনানিবাসে সেনাবাহিনী প্রধানকে বিদায়ী সংবর্ধনা জানালো বাংলাদেশ সেনাবাহিনীর কোর অব সিগন্যালস

যশোর সেনানিবাসে সেনাবাহিনী প্রধানকে বিদায়ী সংবর্ধনা জানালো বাংলাদেশ সেনাবাহিনীর কোর অব সিগন্যালস

Author: আইএসপিআর

ঢাকা, ১৩ জুন ২০২৪ (বৃহস্পতিবার): যশোর সেনানিবাসের সিগন্যাল ট্রেনিং সেন্টার এন্ড স্কুলের প্যারেড গ্রাউন্ডে  সেনাবাহিনীর কোর অব সিগন্যালস এর বিদায়ী কর্নেল কমান্ড্যান্ট সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, এসবিপি (বার), ওএসপি, এনডিইউ, পিএসসি, পিএইচডি’কে আজ (১৩ জুন ২০২৪) বাংলাদেশ সেনাবাহিনীর কোর অব সিগন্যালস এর একটি চৌকস দল সামরিক রীতিতে মনোজ্ঞ কুচকাওয়াজ প্রদর্শন করে।

আনুষ্ঠানিকতা শেষে জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ অনুষ্ঠানে উপস্থিত সকলের উদ্দেশ্যে কর্নেল কমান্ড্যান্ট হিসেবে তাঁর বিদায়ী বক্তব্য রাখেন। সেনাবাহিনী প্রধান তাঁর মূল্যবান বক্তব্যে কর্নেল কমান্ড্যান্ট হিসেবে দায়িত্ব পালনকালে তাঁকে সর্বাত্মক সহযোগিতা করার জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা ব্যক্ত করেন। পরিশেষে, বাংলাদেশ সেনাবাহিনীর কোর অব সিগন্যালস আধুনিক যোগাযোগ, যোগাযোগ নিরাপত্তা, তথ্য প্রযুক্তির উন্নয়ন ও গবেষণার পাশাপাশি অগ্রগতির ধারা অব্যাহত থাকবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

এর পূর্বে, সেনাবাহিনী প্রধান যশোর সেনানিবাসে পৌঁছালে তাঁকে স্বাগত জানান জিওসি ৫৫ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার যশোর। এছাড়াও, সেনাবাহিনী প্রধান যশোর এরিয়ার সকল পদবির সেনাসদস্যদের উদ্দেশ্যে বিদায়ী দরবার গ্রহণ করেন এবং সকলের সাথে মতবিনিময় করেন। উল্লেখ্য, তিনি গত ০৮ মার্চ ২০২২ তারিখে কোর অব সিগন্যালস এর ‘কর্নেল কমান্ড্যান্ট’ হিসেবে দায়িত্বভার গ্রহণ করেন। অনুষ্ঠানে সেনাবাহিনীর মাস্টার জেনারেল অব দি অর্ডন্যান্স, চিফ কনসালটেন্ট জেনারেল, এডহক সিএসসি ছাড়াও সেনাসদরের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ, কোর অব সিগন্যালস এর জ্যেষ্ঠ কর্মকর্তাগণসহ ৫৫ পদাতিক ডিভিশনের উর্ধ্বতন সামরিক কর্মকর্তা, জেসিও ও অন্যান্য পদবির সেনাসদস্যগণ উপস্থিত ছিলেন।

সম্পর্কিত পোস্ট