Home » ‘সাইফ পাওয়ারটেক বাংলা নববর্ষ কাপ গলফ টুর্নামেন্ট-২০২৪’ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান

‘সাইফ পাওয়ারটেক বাংলা নববর্ষ কাপ গলফ টুর্নামেন্ট-২০২৪’ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান

Author: আইএসপিআর

ঢাকা, ২০ এপ্রিল ২০২৪ ঃ চার দিনব্যাপি ‘সাইফ পাওয়ারটেক বাংলা নববর্ষ কাপ গলফ টুর্নামেন্ট-২০২৪’ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান আজ শনিবার (২০-০৪-২০২৪) আর্মি গলফ ক্লাব, ঢাকা সেনানিবাসে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বাংলাদেশ সেনাবাহিনীর মাস্টার জেনারেল অব দি অর্ডন্যান্স মেজর জেনারেল মোহাম্মদ শাহীনুল হক, ওএসপি, বিএসপি, এনডিসি, এইচডিএমসি, পিএসসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

চার দিনব্যাপি এই টুর্নামেন্টে দেশি/বিদেশি খেলোয়াড়সহ সর্বমোট ৭৫৭ জন গলফার অংশগ্রহণ করেন। টুর্নামেন্টে লেঃ কর্নেল মোঃ গোলাম মনজুর সিদ্দিকী (অবঃ) উইনার, নিশাত বিন জিয়া রানার আপ, মিসেস নিলা আজিজ লেডিস উইনার এবং মাস্টার শেখ সামির হোসেন জুনিয়র উইনার হওয়ার কৃতিত্ব অর্জন করেন।

সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তাগণ, স্পন্সরগণ, আর্মি গলফ ক্লাবের সদস্যবৃন্দ, অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ, খেলোয়াড়বৃন্দ এবং গণমাধ্যম ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে প্রধান অতিথি এ ধরণের প্রতিযোগিতা আয়োজন দেশের গলফ অঙ্গনের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন এবং মহতি এই উদ্যোগের জন্য সংশি¬ষ্ট সকলকে ধন্যবাদ জানান।

সম্পর্কিত পোস্ট