Home » ৭ম আনোয়ার ইস্পাত ও আনোয়ার সিমেন্ট ক্যাপ্টেন কাপ গল্ফ টুর্নামেন্ট-২০২৩ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান

৭ম আনোয়ার ইস্পাত ও আনোয়ার সিমেন্ট ক্যাপ্টেন কাপ গল্ফ টুর্নামেন্ট-২০২৩ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান

Author: আইএসপিআর

ঢাকা, ০৫ অক্টোবর ২০২৩ ঃ চার দিনব্যাপী ‘৭ম আনোয়ার ইস্পাত ও আনোয়ার সিমেন্ট ক্যাপ্টেন কাপ গল্ফ টুর্নামেন্ট-২০২৩’ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান আজ বৃহস্পতিবার (০৫ অক্টোবর ২০২৩) আর্মি গল্ফ ক্লাব, ঢাকা সেনানিবাসে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, এসবিপি (বার), ওএসপি, এনডিইউ, পিএসসি, পিএইচডি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। উল্লেখ্য, গত ০২ অক্টোবর ২০২৩ তারিখ হতে শুরু হওয়া এই টুর্নামেন্টের উদ্বোধন করেন জেনারেল অফিসার কমান্ডিং ও এরিয়া কমান্ডার লজিস্টিক্স এরিয়া এবং প্রেসিডেন্ট আর্মি গল্ফ ক্লাব মেজর জেনারেল মোঃ মঈন খান, এনডিসি, পিএসসি।

প্রতিযোগিতায় দেশি/বিদেশি খেলোয়াড়সহ সর্বমোট ৭৪০ জন গলফার অংশগ্রহণ করেন। টুর্নামেন্টে লেঃ কর্নেল আরিফ আহমেদ বেলাল (অবঃ) চ্যাম্পিয়ন, ব্রিগেডিয়ার জেনারেল জাহাঙ্গীর কবির (অবঃ), ভ্যাটারান উইনার, ব্রিগেডিয়ার জেনারেল মোঃ আব্দুল হালিম (অবঃ), সিনিয়র উইনার, মিসেস নিলা আজিজ, লেডি উইনার এবং মাস্টার মুনতাকিম জাহাঙ্গীর জুনিয়র উইনার হওয়ার কৃতিত্ব অর্জন করেন।

সমাপনী অনুষ্ঠানে ক্লাব ক্যাপ্টেন; চেয়ারম্যান টুর্নামেন্ট কমিটি, আর্মি গল্ফ ক্লাব; ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তাগণ এবং দেশি-বিদেশি বিশিষ্ট ব্যক্তিবর্গ; খেলোয়াড়বৃন্দ ও গণমাধ্যম ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে প্রধান অতিথি এ ধরনের প্রতিযোগিতা আয়োজন দেশের গল্ফ অঙ্গনের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন এবং একটি সুচারু ও বর্ণাঢ্য টুর্নামেন্ট আয়োজনের জন্য সকলকে ধন্যবাদ জানান।

সম্পর্কিত পোস্ট