Home » ৮ম শাহ সিমেন্ট-একেএস কাপ গলফ টুর্নামেন্ট-২০২৩ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

৮ম শাহ সিমেন্ট-একেএস কাপ গলফ টুর্নামেন্ট-২০২৩ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

Author: আইএসপিআর

 

ঢাকা, ২৭ জানুয়ারি ২০২৩ তিন দিনব্যাপী ‘৮ম শাহ সিমেন্ট-একেএস কাপ গলফ টুর্নামেন্ট-২০২৩’ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান আজ শুক্রবার (২৭-০১-২০২৩) কুর্মিটোলা গলফ ক্লাব, ঢাকা সেনানিবাসে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে ন্যাশনাল ডিফেন্স কলেজের কমান্ড্যান্ট লেফটেন্যান্ট জেনারেল মোঃ আকবর হোসেন, এসবিপি, বিএসপি, এসইউপি (বার), এএফডব্লিউসি, পিএসসি, জি+, পিএইচডি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। এসময় কুর্মিটোলা গলফ ক্লাবের ভাইস প্রেসিডেন্ট এবং জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি) ও এরিয়া কমান্ডার লজিষ্টিকস এরিয়া মেজর জেনারেল মোঃ জহিরুল ইসলাম, এসজিপি, এনডিসি, পিএসসি উপস্থিত ছিলেন।

প্রতিযোগিতায় সর্বমোট ৬৫০ জন গলফার অংশগ্রহণ করেন। টুর্নামেন্টে কর্নেল আবু জাফর শেখ মোঃ বজলুল হক উইনার, ব্রিগেডিয়ার জেনারেল মোঃ তৌহিদ হোসেন রানার আপ এবং মিসেস ফাতেমা রহমান লেডি উইনার হওয়ার গৌরব অর্জন করেন।

সমাপনী অনুষ্ঠানে আবুল খায়ের গ্রুপ এর এক্সিকিউটিভ ডাইরেক্টর; ক্লাব ক্যাপ্টেন; চেয়ারম্যান টুর্নামেন্ট কমিটি, কুর্মিটোলা গলফ ক্লাব; ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তাগণ এবং দেশী-বিদেশী বিশিষ্ট ব্যক্তিবর্গ; খেলোয়াড়বৃন্দ ও গণমাধ্যম ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে প্রধান অতিথি এ ধরনের প্রতিযোগিতা আয়োজন দেশের গলফ অঙ্গনের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন এবং এ মহতি উদ্যোগের জন্য আবুল খায়ের গ্রুপ এর এক্সিকিউটিভ ডাইরেক্টর ও টুর্নামেন্ট কমিটির সকলকে ধন্যবাদ জানান।

 

সম্পর্কিত পোস্ট