Home » কন্ট্রোলার জেনারেল ডিফেন্স ফাইন্যান্স কার্যালয় কর্তৃক জাতীয় শোক দিবস পালন

কন্ট্রোলার জেনারেল ডিফেন্স ফাইন্যান্স কার্যালয় কর্তৃক জাতীয় শোক দিবস পালন

Author: আইএসপিআর

ঢাকা, ১৫ আগস্ট ২০২৩ ঃ কন্ট্রোলার জেনারেল ডিফেন্স ফাইন্যান্স কার্যালয় কর্তৃক যথাযোগ্য মর্যাদা ও ভাবগম্ভীর পরিবেশে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি,স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এঁর ৪৮তম শাহাদাৎ বার্ষিকী ও “জাতীয় শোক দিবস, ২০২৩” পালন করা হয়।
সকাল থেকে খতমে কুরআন, আলোচনা সভা, ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি ও বিভাগীয় কমিশনার কমপ্লেক্স মসজিদ, সেগুনবাগিচায় আজ মঙ্গলবার (১৫-৮-২০২৩) দোয়া মাহফিলসহ দিনব্যাপী বহুমুখী কার্যক্রমের মাধ্যমে দিনটি উদযাপন করা হয়। আলোচনা সভায় মোহাম্মদ গোলাম ছরওয়ার ভূঁঞা, কন্ট্রোলার জেনারেল ডিফেন্স ফাইন্যান্স বঙ্গবন্ধুর বর্ণাঢ্য ও সংগ্রামী জীবন, ১৫ আগস্ট জাতির পিতাসহ পরিবারের সকল শহীদদের নিয়ে আলোচনা করেন । এ সময় সিনিয়র ফাইন্যান্স কন্ট্রোলার (আর্মি), সিনিয়র ফাইন্যান্স কন্ট্রোলার (এয়ার), সিনিয়র ফাইন্যান্স কন্ট্রোলার (নেভী), সিনিয়র ফাইন্যান্স কন্ট্রোলার (ওয়ার্কস), সিনিয়র ফাইন্যান্স কন্ট্রোলার (ডিপি) সহ ডিফেন্স ফাইন্যান্স ডিপার্টমেন্টের ঊর্ধতন কর্মকর্তাগণ উপস্থিত থেকে বঙ্গবন্ধুর জীবন ও জাতীয় শোক দিবস নিয়ে আলোচনায় অংশগ্রহণ করেন।
দুপুরে রাজধানীর ধানমন্ডি ৩২ নম্বর সড়কে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরের সামনে রক্ষিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন কন্ট্রোলার জেনারেল ডিফেন্স ফাইন্যান্স । জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫ আগস্টের সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনায় দোয়ার মাধ্যমে দিনব্যাপী কর্মসূচীর সমাপ্তি হয়।

সম্পর্কিত পোস্ট