Home » টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করলেননৌবাহিনী প্রধান ভাইস এডমিরাল এম নাজমুল হাসান

টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করলেননৌবাহিনী প্রধান ভাইস এডমিরাল এম নাজমুল হাসান

Author: আইএসপিআর

ঢাকা, ২৭ জুলাই ২০২৩ঃ নবনিযুক্ত নৌবাহিনী প্রধান ভাইস এডমিরাল এম নাজমুল হাসান, ওএসপি, এনপিপি, এনডিসি, এনসিসি, পিএসসি (Vice Admiral M Nazmul Hassan, OSP, NPP, ndc, ncc, psc) আজ বৃহস্পতিবার (২৭-০৭-২০২৩) টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সমাধিতে পুস্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন। পরে বাংলাদেশ নৌবাহিনী পরিবার কল্যাণ সংঘ (বিএনএফডবিøউএ) এর প্রেসিডেন্ট নাদিয়া সুলতানা জাতির পিতার সমাধিতে পুস্পস্তবক অর্পণ করেন। এ সময় উপস্থিত সকলে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী জাতির এ মহানায়কের রূহের মাগফেরাত কামনা করে দোয়া এবং বিশেষ মোনাজাতে অংশগ্রহণ করেন।

টুঙ্গিপাড়ায় অবস্থানকালে নৌপ্রধান জাতির পিতার বাড়ি পরিদর্শন করেন। পরে তিনি পরিদর্শন বইতে স্বাক্ষর করেন। এ সময় খুলনা নৌ অঞ্চলের আঞ্চলিক কমান্ডার, বিএনএফডবিøউএ খুলনা শাখার চেয়ারম্যান এবং উচ্চ পদস্থ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

টুঙ্গিপাড়া সফর শেষে নৌবাহিনী প্রধান খুলনা নৌ অঞ্চল আয়োজিত অনুষ্ঠানে যোগ দেন। এসময় বানৌজা তিতুমীরে আয়োজিত স্ট্যাটিক প্যারেডে নৌবাহিনীর একটি সুসজ্জিত দল তাঁকে গার্ড অব অনার প্রদান করে। নৌপ্রধান গার্ড পরিদর্শন ও সালাম গ্রহণ করেন। পরিদর্শন শেষে নৌপ্রধান সর্বস্তরের নৌসদস্যদের উদ্দেশ্যে বক্তব্য প্রদান এবং খুলনা নৌ অঞ্চলে কর্মরত অফিসারদের সাথে মত বিনিময় করেন।

সম্পর্কিত পোস্ট