Home » দেশি ও বিদেশি দৌড়বিদদের অংশগ্রহণে অনুষ্ঠিত হতে যাচ্ছে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন-২০২৪

দেশি ও বিদেশি দৌড়বিদদের অংশগ্রহণে অনুষ্ঠিত হতে যাচ্ছে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন-২০২৪

Author: আইএসপিআর

ঢাকা, ২৫ জানুয়ারি ২০২৪: বাংলাদেশ সেনাবাহিনীর সার্বিক তত্ত্বাবধানে আগামীকাল শুক্রবার ২৬ জানুয়ারি ২০২৪ তারিখে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন-২০২৪ অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানটির উদ্বোধনী ও সমাপনী অনুষ্ঠান শেখ হাসিনা সরণি সংলগ্ন বিএনএস শেখ মুজিব বেইসে অনুষ্ঠিত হবে। সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশন এর সভাপতি ও সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, এসবিপি (বার), ওএসপি, এনডিইউ, পিএসসি, পিএইচডি। এছাড়া উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন নৌ বাহিনী প্রধান এ্যাডমিরাল মোহাম্মদ নাজমুল হাসান, ওএসপি, এনপিপি, এনডিসি, এনসিসি, পিএসসি।

উদ্বোধনী এবং সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তাগণ, এ্যাথলেটিক্স ফেডারেশনের কর্মকর্তাগণ, বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের কর্মকর্তাগণ, বিভিন্ন স্পন্সরবৃন্দ, গণমাধ্যম ব্যক্তিবর্গ এবং ম্যারাথনে অংশগ্রহণকারী দৌঁড়বিদগণ উপস্থিত থাকবেন।

এ বছর অনুষ্ঠিত ম্যারাথনে আনুমানিক ৫৯ জন বিদেশি পুরুষ ও মহিলা দৌড়বিদ ফুল ম্যারাথন (৪২.১৯৫ কিঃ মিঃ) ক্যাটাগরিতে অংশগ্রহণ করবেন। পাশাপাশি আনুমানিক ৫৮০৬ জন বাংলাদেশি ম্যারাথনার ফুল ও হাফ ম্যারাথনে (২১.০৯৭ কিঃ মিঃ) অংশগ্রহণের জন্য রেজিস্ট্রেশন কার্যক্রম সম্পন্ন করেছেন।

সম্পর্কিত পোস্ট