Home » বাংলাদেশ বিমান বাহিনী মহিলা কল্যাণ সমিতি (বাফওয়া, ইঅঋডডঅ) ও শিক্ষা পরিদপ্তরের মধ্যে আনুষ্ঠানিক সমঝোতা স্বারক স্বাক্ষর

বাংলাদেশ বিমান বাহিনী মহিলা কল্যাণ সমিতি (বাফওয়া, ইঅঋডডঅ) ও শিক্ষা পরিদপ্তরের মধ্যে আনুষ্ঠানিক সমঝোতা স্বারক স্বাক্ষর

Author: আইএসপিআর

ঢাকা, ০৭ আগস্ট ঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সোনার বাংলা গড়তে এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ‘রুপকল্প -২০৪১’ এর সাথে সামঞ্জস্য রেখে শিক্ষা, প্রশিক্ষণ, শিল্পায়ন ও কর্মস্থানের লক্ষ্যে বর্তমান বাংলাদেশ বিমান বাহিনী মহিলা কল্যাণ সমিতি (বাফওয়া) এর সম্মানিত সভানেত্রী তাহমিদা হান্নান অতি অল্প সময়ের মধ্যে বিভিন্ন ধরনের ২৪ টি প্রকল্প বাস্তবায়ন করেছেন। এরই ধারাবাহিকতায় বিগত ২৬ নভেম্বর ২০২২ তারিখে এই সংগঠনের সভানেত্রী বাফওয়া ইন্ডাস্ট্রিয়াল হোম পাইলট প্রকল্পের নির্মাণকাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

অল্প কিছুদিনের মধ্যে এই প্রকল্পের শুভ উদ্বোধন হবে বলে আশা করা যাচ্ছে। ইতোমধ্যে ইন্ডাস্ট্রিয়াল হোম হতে বিমান বাহিনীর আওতাধীন শিক্ষা প্রতিষ্ঠানসমূহের ইউনিফর্ম সরবরাহ করার পরিকল্পনা গ্রহন করা হয়েছে। সে লক্ষ্যে ০৭ আগস্ট ২০২৩, সোমবার বাফওয়া ও বিমান বাহিনী শিক্ষা পরিদপ্তরের মধ্যে এক সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। অনাড়ম্বর এই অনুষ্ঠানে উপস্থিত থেকে বাফওয়ার পক্ষে সমঝোতা স্বারকে স্বাক্ষর করেন এর সভানেত্রী তাহমিদা হান্নান। অন্যদিকে বিমান বাহিনী শিক্ষা পরিদপ্তরের পরিচালক এয়ার কমডোর আ ন ম আব্দুল হান্নান, বিইউপি এই সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন।

সমঝোতা স্মারক স্বাক্ষর শেষে বাফওয়ার সভানেত্রী ও শিক্ষা পরিদপ্তরের পরিচালকের উপস্থিতিতে বাফওয়া ও সাতটি বাংলাদেশ বিমান বাহিনী শাহীন কলেজ এবং একটি শাহীন ইংলিশ মিডিয়াম কলেজের মধ্যে ইউনিফর্ম সরবরাহের চুক্তিপত্র স্বাক্ষরিত হয়। অনুষ্ঠানে বাফওয়া কেন্দ্রীয় পরিষদের সহ-সভানেত্রীবৃন্দ, শিক্ষা পরিদপ্তরের কর্মকর্তাগণ, সকল শাহীন কলেজের অধ্যক্ষ ও সহকারী অধ্যক্ষগণ এবং বাফওয়া কেন্দ্রীয় পরিষদের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্পর্কিত পোস্ট