Home » মহামান্য রাষ্ট্রপতির সাথে নৌবাহিনী প্রধানেরসৌজন্য সাক্ষাত

মহামান্য রাষ্ট্রপতির সাথে নৌবাহিনী প্রধানেরসৌজন্য সাক্ষাত

Author: আইএসপিআর

ঢাকা, ২৬ জুলাই ২০২৩ঃ মহামান্য রাষ্ট্রপতি মোঃ সাহাবুদ্দিন এর সাথে আজ বুধবার
(২৬-০৭-২০২৩) বঙ্গভবনে নৌবাহিনী প্রধান ভাইস এডমিরাল এম নাজমুল হাসান, ওএসপি, এনপিপি, এনডিসি, এনসিসি, পিএসসি (Vice Admiral M Nazmul Hassan, OSP, NPP, ndc, ncc, psc) সৌজন্য সাক্ষাত করেন।

মহামান্য রাষ্ট্রপতি নৌবাহিনী প্রধানকে অভিনন্দন জানিয়ে বলেন, বাংলাদেশের বিশাল সমুদ্র এলাকার সার্বভৌমত্ব রক্ষাসহ এ অঞ্চলের সামুদ্রিক সম্পদ আহরণ ও সংরক্ষণে বাংলাদেশ নৌবাহিনীর ভূমিকা খুবই গুরুত্বপূর্ণ। রাষ্ট্রপতি বলেন, সরকার সশস্ত্র বাহিনীর উন্নয়নে ফোর্সেস গোল ২০৩০ বাস্তবায়ন করছে। এর ফলে বাংলাদেশ নৌবাহিনী আজ ত্রিমাত্রিক, দক্ষ ও চৌকস বাহিনীতে পরিণত হয়েছে। মহামান্য রাষ্ট্রপতি আশা প্রকাশ করে বলেন, নৌবাহিনী প্রধানের নেতৃত্বে বাংলাদেশ নৌবাহিনী আরো আধুনিক, প্রযুক্তিসম্পন্ন এবং শক্তিশালী বাহিনীতে পরিণত হবে।

নৌবাহিনী প্রধান দায়িত্ব পালনে রাষ্ট্রপতির সহযোগিতা ও দিকনির্দেশনা কামনা করেন। মহামান্য রাষ্ট্রপতি নৌবাহিনী প্রধানের সাফল্য কামনা করেন। সাক্ষাতকালে রাষ্ট্রপতির সচিবগণ উপস্থিত ছিলেন ।

এর আগে নৌবাহিনী প্রধান সেনাবাহিনী প্রধান, বিমানবাহিনী প্রধান এবং সশস্ত্র বাহিনী বিভাগের প্রিন্সিপাল স্টাফ অফিসারের সাথে সৌজন্য সাক্ষাত করেন।

সম্পর্কিত পোস্ট