Home » মহামান্য রাষ্ট্রপতি কর্তৃক সমরাস্ত্র প্রদর্শনী পরিদর্শন

মহামান্য রাষ্ট্রপতি কর্তৃক সমরাস্ত্র প্রদর্শনী পরিদর্শন

Author: আইএসপিআর

ঢাকা, ২৫ মার্চ ২০২৪ঃ- মহামান্য রাষ্ট্রপতি ও সশস্ত্র বাহিনীর সর্বাধিনায়ক মোঃ সাহাবুদ্দিন আজ, সোমবার (২৫-৩-২০২৪) মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৪ উদ্যাপন উপলক্ষ্যে ঢাকার তেজগাঁও পুরাতন বিমান বন্দরস্থ জাতীয় প্যারেড স্কয়ারে আয়োজিত সমরাস্ত্র প্রদর্শনী পরিদর্শন করেন।

রাষ্ট্রপতি প্রদর্শনীস্থলে এসে পৌঁছালে সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, এসবিপি (বার), ওএসপি, এনডিইউ, পিএসপি, পিএইচডি, নৌবাহিনী প্রধান এডমিরাল এম নাজমুল হাসান, ওএসপি, এনপিপি, এনডিসি, এনসিসি, পিএসসি, বিমান বাহিনী প্রধান এয়ার চীফ মার্শাল শেখ আব্দুল হান্নান, বিবিপি, বিইউপি, এনএসডবি¬উসি, এফএডবি¬উসি, পিএসপি, এবং সশস্ত্র বাহিনী বিভাগের প্রি›িসপাল স্টাফ অফিসার লেফটেন্যান্ট জেনারেল মিজানুর রহমান শামীম, বিপি, ওএসপি, বিএএম, এনডিসি, পিএসসি তাঁকে স্বাগত জানান। রাষ্ট্রপতি মঞ্চে অবস্থান গ্রহণের পর আন্তঃবাহিনী বাদক দল কর্তৃক জাতীয় সঙ্গীত পরিবেশন করা হয়।

রাষ্ট্রপতি মোঃ সাহাবুদ্দিন বাংলাদেশ সেনাবাহিনীর চৌকস ছত্রীসেনা কর্তৃক প্যারা ট্রুপিং প্রত্যক্ষ করেন। তিনি বিভিন্ন স্টল ঘুরে দেখেন এবং স্টলসমূহে প্রদশিত সেনা, নৌ ও বিমান বাহিনীর বিভিন্ন সমরাস্ত্র ও যুদ্ধ সরঞ্জাম পরিদর্শন করেন।

মহামান্য রাষ্ট্রপতি সমরাস্ত্র প্রদর্শনী পরিদর্শনকালে পদস্থ সামরিক ও অসামরিক কর্মকর্তাগণ উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

সম্পর্কিত পোস্ট