Home » সেনাবাহিনী প্রধান কর্তৃক বিইউপিতে স্বাধীনতা অডিটোরিয়ামের উদ্বোধন

সেনাবাহিনী প্রধান কর্তৃক বিইউপিতে স্বাধীনতা অডিটোরিয়ামের উদ্বোধন

Author: আইএসপিআর

ঢাকা, ১২ সেপ্টেম্বর ২০২৩: বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস (বিইউপি) এর শিক্ষার্থীদের জ্ঞান অর্জনের উপযোগী পরিবেশ তৈরির লক্ষ্যে অতি সম্প্রতি আধুনিক সুযোগ-সুবিধা সংবলিত দ্বিতল ‘স্বাধীনতা অডিটোরিয়াম’ নির্মাণ করা হয়। আজ মঙ্গলবার (১২ সেপ্টেম্বর ২০২৩) বাংলাদেশ সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, এসবিপি (বার), ওএসপি, এনডিইউ, পিএসসি, পিএইচডি এক বর্ণাঢ্য অনুষ্ঠানের মাধ্যমে অডিটোরিয়ামের উদ্বোধন করেন। অডিটোরিয়াম উদ্বোধন শেষে প্রধান অতিথি বিইউপির উপাচার্য মেজর জেনারেল মোঃ মাহ্বুব-উল আলম, এনডিসি, এএফডবিøউসি, পিএসসি, এমফিল, পিএইচডি কর্তৃক রচিত ‘Dynamics of Bangladesh-India Land Border Management’ শীর্ষক বইয়ের মোড়ক উন্মোচন করেন।

পরে সেনাবাহিনী প্রধান গবেষণার ক্ষেত্রে উল্লেখযোগ্য অবদান রাখার জন্য বিইউপির ফ্যাকাল্টি মেম্বার এবং শিক্ষা ক্ষেত্রে উৎকর্ষের জন্য শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি তাঁর বক্তব্যে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে চাহিদা পূরণের লক্ষ্যে বিইউপি শিক্ষার্থীদের Outcome Based Education এবং Need Based Education প্রদানের জন্য প্রশংসা করেন। তিনি শিক্ষার্থীদের জন্য ব্যক্তি, সমাজ ও জাতি গঠনে শৃঙ্খলা, নৈতিকতা এবং দেশপ্রেমের উপর গুরুত্বারোপ করেন। তিনি বিইউপিকে আজকের এই অবস্থানে নিয়ে আসার জন্য বিইউপির সকল সদস্যকে আন্তরিক ধন্যবাদ জানান এবং বিইউপির উত্তরোত্তর উন্নতি কামনা করেন।

অনুষ্ঠানে বিইউপির ভাইস চ্যান্সেলর, ঊর্ধ্বতন সামরিক ও বেসামরিক কর্মকর্তা, বিইউপির শিক্ষক, কর্মকর্তা ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

সম্পর্কিত পোস্ট