Home » “১৩ তম টয়োটা-নাভানা ইনডিপেনডেন্স ডে কাপ গলফ টূর্নামেন্ট – ২০২৪” এর পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

“১৩ তম টয়োটা-নাভানা ইনডিপেনডেন্স ডে কাপ গলফ টূর্নামেন্ট – ২০২৪” এর পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

Author: আইএসপিআর

ঢাকা, ০৯ মার্চ ২০২৪ (শনিবার)ঃ চার দিন ব্যাপি “১৩ তম টয়োটা-নাভানা ইনডিপেনডেন্স ডে কাপ গলফ টূর্নামেন্ট – ২০২৪”
এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান আজ (০৯ মার্চ ২০২৪) আর্মি গলফ ক্লাব, ঢাকা সেনানিবাসে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে লেফটেন্যান্ট জেনারেল মিজানুর রহমান শামীম, বিপি, ওএসপি, বিএএম, এনডিসি, পিএসসি, প্রিন্সিপাল স্টাফ অফিসার, এএফডি, প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। উল্লেখ্য, গত ০৮ মার্চ ২০২৪ তারিখে এই টুর্নামেন্টের উদ্বোধন করেন আর্মি গলফ ক্লাব এর প্রেসিডেন্ট মেজর জেনারেল খান ফিরোজ আহমেদ, ওএসপি, এনডিসি, এএফডবিøউসি, পিএসসি।

চার দিন ব্যাপি এই টুর্নামেন্টে দেশি/বিদেশি খেলোয়াড়সহ সর্বমোট ৭৯৯ জন গলফার অংশগ্রহণ করেন। টুর্নামেন্টে ব্রিগেডিয়ার জেনারেল মোঃ তৌহিদ হোসেন ওভার অল চ্যাম্পিয়ন, ভ্যাটারান উইনার উইং কমান্ডার এম সাইফুল ইসলাম (অবঃ), সিনিয়র উইনার মেজর শেখ হাবিবুর রহমান (অবঃ), লেডি উইনার নিলা আজিজ এবং জুনিয়র উইনার মাস্টার মুনতাকিম পুরস্কার প্রাপ্ত হন।

সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তাগণ, স্পন্সরগণ, আর্মি গলফ ক্লাবের সদস্যবৃন্দ, অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ, খেলোয়াড়বৃন্দ এবং গণমাধ্যম ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে প্রধান অতিথি এ ধরণের প্রতিযোগিতা আয়োজন দেশের গলফ অঙ্গনের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন এবং মহতি এই উদ্যোগের জন্য সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

সম্পর্কিত পোস্ট