Home » ১৯তম এশিয়ান গেমসে পদকজয়ী পুরুষ ও মহিলা ক্রিকেট দলকে সেনাবাহিনী প্রধান কর্তৃক সম্মাননা প্রদান

১৯তম এশিয়ান গেমসে পদকজয়ী পুরুষ ও মহিলা ক্রিকেট দলকে সেনাবাহিনী প্রধান কর্তৃক সম্মাননা প্রদান

Author: আইএসপিআর

ঢাকা, ৩১ ডিসেম্বর ২০২৩: ১৯তম এশিয়ান গেমসে পদকজয়ী পুরুষ ও মহিলা ক্রিকেট দলকে সম্মাননা আজ রবিবার (৩১ ডিসেম্বর ২০২৩) সেনাসদরে প্রদান করা হয়। অনুষ্ঠানে বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশন এর সভাপতি ও সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, এসবিপি (বার), ওএসপি, এনডিইউ, পিএসসি, পিএইচডি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশন এর পক্ষ থেকে পদকজয়ী পুরুষ ও মহিলা ক্রিকেট দলকে ৩০ লক্ষ টাকার চেক এবং অফিসিয়ালদের জন্য ০৬ লক্ষ টাকার চেক সম্মাননা পুরস্কার হিসেবে প্রদান করেন।  

উল্লেখ্য, গত ২৩ সেপ্টেম্বর ২০২৩ হতে ০৮ অক্টোবর ২০২৩ তারিখ পর্যন্ত চীনের হ্যাংজু (Hangzhou) শহরে অনুষ্ঠিত ১৯তম এশিয়ান গেমসে পদকজয়ী পুরুষ ও মহিলা ক্রিকেট দল দুটি ব্রোঞ্জ পদক অর্জন করায় জাতীয় ও আন্তর্জাতিক পরিমণ্ডলে অভূতপূর্ব সাফল্য অর্জনের মাধ্যমে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে। সেনাবাহিনী প্রধান কর্তৃক এ সম্মাননা প্রদান দেশের কৃতিমান খেলোয়াড়দের উৎসাহ এবং উদীয়মান খেলোয়াড়দের অনুপ্রাণিত করবে।

উক্ত অনুষ্ঠানে সেনাবাহিনীর উচ্চপদস্থ সামরিক কর্মকর্তাগণ, বাংলাদেশ ক্রিকেট কন্ট্রোল বোর্ডের প্রধান নির্বাহী কর্মকর্তাসহ সংশ্লিষ্ট অফিসিয়াল এবং খেলোয়াড়গণ উপস্থিত ছিলেন।

সম্পর্কিত পোস্ট