Home » ‘২য় প্রাইম ব্যাংক নিউ ইয়ার কাপ গলফ টুর্নামেন্ট-২০২৩’ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত

‘২য় প্রাইম ব্যাংক নিউ ইয়ার কাপ গলফ টুর্নামেন্ট-২০২৩’ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত

Author: আইএসপিআর

ঢাকা, ৩১ ডিসেম্বর ২০২৩ঃ চার দিনব্যাপী ‘২য় প্রাইম ব্যাংক নিউ ইয়ার কাপ গলফ টুর্নামেন্ট-২০২৩’ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান আজ রবিবার (৩১ ডিসেম্বর ২০২৩) আর্মি গলফ ক্লাব, ঢাকা সেনানিবাসে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে আর্মি গলফ ক্লাব এর প্রধান পৃষ্ঠপোষক সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, এসবিপি (বার), ওএসপি, এনডিইউ, পিএসসি, পিএইচডি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। উল্লে¬খ্য, গত ২২ ডিসেম্বর ২০২৩ তারিখে এই টুর্নামেন্টের উদ্বোধন করেন আর্মি গলফ ক্লাবের প্রেসিডেন্ট মেজর জেনারেল মোঃ মঈন খান, এনডিসি, পিএসসি।

চার দিনব্যাপী এই টুর্নামেন্টে দেশি/বিদেশি খেলোয়াড়সহ সর্বমোট ৮৭৫ জন গলফার অংশগ্রহণ করেন। টুর্নামেন্টে লেঃ কর্নেল সারওয়ার বিন কাশেম ওভার অল চ্যাম্পিয়ন, ব্রিগেডিয়ার জেনারেল এস এ এইচ এম তৌহিদ (অবঃ) ভ্যাটারান উইনার, ব্রিগেডিয়ার জেনারেল মোস্তফা আমিনুল (অবঃ) সিনিয়র উইনার, মিসেস কুসুম ফরিদ লেডি উইনার এবং মাস্টার ইশান মোহাম্মদ জুনিয়র উইনার হওয়ার কৃতিত্ব অর্জন করেন।

সমাপনী অনুষ্ঠানে ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তাগণ, স্পন্সরগণ, আর্মি গলফ ক্লাবের সদস্যবৃন্দ, অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ, খেলোয়াড়বৃন্দ এবং গণমাধ্যম ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে প্রধান অতিথি এ ধরণের প্রতিযোগিতা আয়োজন দেশের গলফ অঙ্গনের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন এবং মহতি এই উদ্যোগের জন্য সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

সম্পর্কিত পোস্ট