Home » বাংলাদেশ বিমান বাহিনী কর্তৃক নির্মিত ‘গার্ডেন বাই দি রানওয়ে’ এর শুভ উদ্বোধন

বাংলাদেশ বিমান বাহিনী কর্তৃক নির্মিত ‘গার্ডেন বাই দি রানওয়ে’ এর শুভ উদ্বোধন

Author: আইএসপিআর


ঢাকা ২৪ মে ২০২৪ ঃ বাংলাদেশ বিমান বাহিনীর ভৌত ও অবকাঠামোগত উন্নয়নের পাশাপাশি সৌন্দর্যবর্ধনের নিমিত্তে তেজগাঁও পুরাতন বিমানবন্দর সংলগ্ন রানওয়ে লেকটি সংস্কারকরতঃ ‘গার্ডেন বাই দি রানওয়ে’ নামকরণ করা হয় এবং উক্ত ‘গার্ডেন বাই দি রানওয়ে’ এর উদ্বোধনী অনুষ্ঠান ২৪ মে ২০২৪ তারিখে বিমান সদর (ইউনিট)-এ অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জনাব মুহাম্মদ ফারুক খান, এমপি প্রধান অতিথি হিসেবে ‘গার্ডেন বাই দি রানওয়ে’ শুভ উদ্বোধন করেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সম্মানিত বিমান বাহিনী প্রধান এয়ার চীফ মার্শাল শেখ আব্দুল হান্নান, বিবিপি, বিইউপি, এনএসডবিøউসি, এফএডবিøউসি, পিএসসি। অনুষ্ঠানে আরো উপস্থিতি ছিলেন বাফওয়া কেন্দ্রীয় পরিষদের সভানেত্রী ও বিএএফ লেডিস ক্লাবের প্রধান পৃষ্ঠপোষক তাহমিদা হান্নান। এছাড়াও, উক্ত অনুষ্ঠানে সহকারী বিমান বাহিনী প্রধানগণ, বিমান বাহিনী সদর দপ্তরের উর্ধ্বতন কর্মকর্তাগণ এবং আমন্ত্রিত অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ বিমান বাহিনীর ভৌত ও অবকাঠামোগত উন্নয়নের পাশাপাশি তেজগাঁও পুরাতন বিমানবন্দর সংলগ্ন রানওয়ে লেকটি সংস্কারকরতঃ লেকের চারপাশ ঘিরে বিভিন্ন দৃষ্টিনন্দন স্থাপনা নির্মানের ফলে অত্র এলাকায় এক মনোরম পরিবেশ তৈরী হয়েছে। ঘনবসতিপূর্ণ মেগাসিটিতে এই পার্কটি বিনোদনের ক্ষেত্রে বিশেষ ভ‚মিকা রাখবে এবং দর্শনার্থীদের শারিরীক ও মানসিক বিকাশে সহায়ক হবে।

সম্পর্কিত পোস্ট