Home » মাননীয় প্রধানমন্ত্রীর উপস্থিতিতে নবনিযুক্ত প্রিন্সিপাল স্টাফ অফিসারকে সেনা ও নৌ বাহিনী প্রধান  কর্তৃক লেফটেন্যান্ট জেনারেল র‌্যাংক ব্যাজ পরিধান

মাননীয় প্রধানমন্ত্রীর উপস্থিতিতে নবনিযুক্ত প্রিন্সিপাল স্টাফ অফিসারকে সেনা ও নৌ বাহিনী প্রধান  কর্তৃক লেফটেন্যান্ট জেনারেল র‌্যাংক ব্যাজ পরিধান

Author: আইএসপিআর

ঢাকা, ০১ জানুয়ারি ২০২৪: লেফটেন্যান্ট জেনারেল মিজানুর রহমান শামীম, বিপি, ওএসপি, বিএএম, এনডিসি, পিএসসি আজ হতে সশস্ত্র বাহিনী বিভাগের প্রিন্সিপাল স্টাফ অফিসার (পিএসও) হিসেবে দায়িত্বভার গ্রহণ করেছেন। আজ ০১ জানুয়ারি ২০২৪ (সোমবার) গণভবনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এর উপস্থিতিতে নবনিযুক্ত প্রিন্সিপাল স্টাফ অফিসারকে  লেফটেন্যান্ট জেনারেল র‌্যাংক ব্যাজ পরিয়ে দেন সেনাবাহিনী ও নৌ বাহিনী প্রধান।

          এসময় উপস্থিত ছিলেন মাননীয় প্রধানমন্ত্রীর নিরাপত্তা  বিষয়ক উপদেষ্টা, বিমান বাহিনী প্রধান ও  সেনাবাহিনীর নবনিযুক্ত সিজিএস।

          লেফটেন্যান্ট জেনারেল মিজানুর রহমান শামীম ১৯৮৬ সালে বাংলাদেশ সেনাবাহিনীতে ইস্ট বেংগল রেজিমেন্টে কমিশন লাভ করেন। তিনি সেনাবাহিনীতে বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্বে  নিয়োজিত ছিলেন। এছাড়া তিনি আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক হিসেবে দায়িত্ব পালন করেন।

সম্পর্কিত পোস্ট