Home » সেনা কল্যাণ সংস্থার কমার্শিয়াল টাওয়ার এর ‘গ্রাউন্ড ব্রেকিং সিরিমনি’ অনুষ্ঠিত

সেনা কল্যাণ সংস্থার কমার্শিয়াল টাওয়ার এর ‘গ্রাউন্ড ব্রেকিং সিরিমনি’ অনুষ্ঠিত

Author: আইএসপিআর

ঢাকা, ০১ জানুয়ারি ২০২৪ (সোমবার): আজ সোমবার (০১ জানুয়ারি ২০২৪) তেজগাঁও শিল্প এলাকায় সেনাকল্যাণ সংস্থার নিজস্ব জমিতে নির্মিতব্য ৪১ তলা বিশিষ্ট কমার্শিয়াল টাওয়ার এর ‘গ্রাউন্ড ব্রেকিং সিরিমনি’ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, এসবিপি (বার), ওএসপি, এনডিইউ, পিএসসি, পিএইচডি।

          অনুষ্ঠানে সেনাবাহিনী প্রধান বক্তব্যের শুরুতেই স্বাধীনতার মহান স্থপতি এবং সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন। এছাড়া সেনাবাহিনীর আধুনিকায়নে মাননীয় প্রধানমন্ত্রীর সার্বক্ষণিক দিকনির্দেশনা ও সকল প্রকার সহায়তার জন্য তিনি মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ এবং ধন্যবাদ জ্ঞাপন করেন। এ সময় তিনি উল্লেখ করেন, সেনাকল্যাণ সংস্থা সশস্ত্র বাহিনীর অবসরপ্রাপ্ত সেনাসদস্য এবং তাদের পরিবারবর্গের কল্যাণে নিয়োজিত একটি কল্যাণমূখী সংস্থা। পাশাপাশি তিনি আশাবাদ ব্যক্ত করেন যে, সেনাকল্যাণ সংস্থা জাতীয় অর্থনীতিসহ সশস্ত্র বাহিনীর কল্যাণে আরও অবদান রাখবে।

          সেনাকল্যাণ কনস্ট্রাকশন এন্ড ডেভেলপমেন্ট লিমিটেড কোম্পানী প্রায় ১৪ বৎসর যাবৎ অত্যন্ত সুনামের সাথে বাংলাদেশের বিভিন্ন জেলায় ভবন নির্মাণ করে আসছে। এই ৪১ তলা ভবন এর নির্মাণ কাজ শুরুর মাধ্যমে সেনাকল্যাণ সংস্থা এবং সেনাকল্যাণ কনস্ট্রাকশন এন্ড ডেভেলপমেন্ট লিমিটেড কোম্পানীর জন্য একটি নতুন দিগন্তের উন্মোচন হলো।

          অনুষ্ঠানে ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তাবৃন্দ, অন্যান্য অফিসার, সেনাকল্যাণ সংস্থার কর্মকর্তা ও কর্মচারীগণ এবং বিভিন্ন মিডিয়ার প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন

সম্পর্কিত পোস্ট