Home » ২৭তম ‘সামিট কাপ গলফ টুর্নামেন্ট-২০২৩’ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত

২৭তম ‘সামিট কাপ গলফ টুর্নামেন্ট-২০২৩’ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত

Author: আইএসপিআর

ঢাকা, ২২ ডিসেম্বর ২০২৩ (শুক্রবার) : তিন দিনব্যাপী ‘সামিট কাপ গলফ টুর্নামেন্ট-২০২৩’ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান আজ শুক্রবার (২২-১২-২০২৩) কুর্মিটোলা গলফ ক্লাব, ঢাকা সেনানিবাসে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সশস্ত্র বাহিনী বিভাগের প্রিন্সিপাল স্টাফ অফিসার লেফটেন্যান্ট জেনারেল ওয়াকার-উজ-জামান, ওএসপি, এসজিপি, পিএসসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। উল্লেখ্য, গত ২০ ডিসেম্বর ২০২৩ তারিখ হতে শুরু হওয়া এই টুর্নামেন্টের উদ্বোধন করেন সেনাবাহিনীর মাষ্টার জেনারেল অব দি অর্ডন্যান্স মেজর জেনারেল মোঃ জহিরুল ইসলাম, এসজিপি, এনডিসি, পিএসসি।

তিন দিনব্যাপি এই টুর্নামেন্টে দেশি/বিদেশি খেলোয়াড়সহ সর্বমোট ৬৫০ জন গলফার অংশগ্রহণ করেন। টুর্নামেন্টে জনাব এস এম আব্দুল্লাহ ফারাবি উইনার, মেজর জেনারেল রাশেদ আমিন রানার আপ এবং মিসেস লি ইয়ং কিয়ং লেডিস উইনার হওয়ার কৃতিত্ব অর্জন করেন।

সমাপনী অনুষ্ঠানে সামিট গ্রুপের চেয়ারম্যান জনাব মুহাম্মদ আজিজ খান, ভাইস চেয়ারম্যান জনাব মুহাম্মদ ফরিদ খান, ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তাগণ, স্পন্সরগণ, কুর্মিটোলা গলফ ক্লাবের সদস্যবৃন্দ, অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ, খেলোয়াড়বৃন্দ এবং গণমাধ্যম ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে প্রধান অতিথি এ ধরণের প্রতিযোগিতা আয়োজন দেশের গলফ অঙ্গনের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন এবং এই উদ্যোগের জন্য সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

সম্পর্কিত পোস্ট