Home » যথাযোগ্য মর্যাদায় এসএফসি (আর্মি) এর কার্যালয়ে২৬শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

যথাযোগ্য মর্যাদায় এসএফসি (আর্মি) এর কার্যালয়ে২৬শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

Author: আইএসপিআর

ঢাকা, ২৭ মার্চ ২০২৪: সিনিয়র ফাইন্যান্স কন্ট্রোলার (আর্মি) এর কার্যালয়ে ২৬শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস যথাযোগ্য মর্যাদায় পালন করা হয়েছে। জনাব মোঃ রেফায়েত উল্লাহ, সিনিয়ার ফাইন্যান্স কন্ট্রোলার (আর্মি) মহোদয়ের সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আলোচনা অনুষ্ঠানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবদান স্মরণ করা হয়। ২৬শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের গুরুত্ব সম্পর্কে আলোচনা করা হয়। জাতির পিতা ও তাঁর পরিবারের সকলের জন্য দোয়া করা হয়। দীর্ঘ ৯ মাসের রক্তক্ষয়ী যুদ্ধে ৩০ লক্ষ শহীদ পরিবার ও ২ লক্ষ সম্ভ্রম হারানো মা বোন ও তাদের পরিবারের জন্য দোয়া করা হয় এবং মহান স্বাধীনতা যুদ্ধে অংশগ্রহণ করে যে সকল মুক্তিযোদ্ধা আমাদের মাঝে বেঁচে আছেন তাঁদের জন্য দোয়া করা হয়।

আলোচনা অনুষ্ঠানে এফসি (আর্মি) লগ এরিয়া, এফসি (আর্মি) পে-১, এফসি (আর্মি) পে-২, যুগ্ম অর্থ নিয়ন্ত্রক এসএফসি (আর্মি) ও এডিশনাল চিফ কন্ট্রোলার ডিফেন্স ফাইন্যান্স আর্মি (সিভিল), সিসিডিএফ (পেনশন ও ফান্ড) এবং এফপিও (এসিসি/এইসি) ঢাকা সেনানিবাসসহ অডিট এন্ড একাউন্টস ডিপার্টমেন্টের উর্ধ্বতন কর্মকর্তা ও কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

সম্পর্কিত পোস্ট