Home » বিএএফ শাহীন ইংলিশ মিডিয়াম কলেজ এর আন্তঃ হাউজ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা (২০২১-২০২২) অনুষ্ঠিত

বিএএফ শাহীন ইংলিশ মিডিয়াম কলেজ এর আন্তঃ হাউজ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা (২০২১-২০২২) অনুষ্ঠিত

Author: আইএসপিআর

ঢাকা, ২৪ মার্চঃ- বিএএফ শাহীন ইংলিশ মিডিয়াম কলেজ (SEMC) এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার সমাপনী অনুষ্ঠান ২৪ মার্চ ২০২২ তারিখে (বৃহস্পতিবার) কলেজ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। সমাপনী অনুষ্ঠানে বিমান বাহিনী ঘাঁটি বাশারের এয়ার অধিনায়ক এবং শাহীন ইংলিশ মিডিয়াম কলেজ (SEMC) এর পরিচালনা পর্ষদের সভাপতি এয়ার ভাইস মার্শাল মুঃ কামরুল ইসলাম, বিএসপি, জিইউপি, এনএসডব্লিউসি, এএফডব্লিউসি, পিএসসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের অভিনন্দন জানান এবং পুরস্কার বিতরণ করেন।

উক্ত প্রতিযোগিতায় ১০টি স্বর্ন, ৫টি রৌপ্য ও ৮টি ব্রোঞ্জ পদক পেয়ে মার্স হাউজ চ্যাম্পিয়ন এবং ৮টি স্বর্ন, ৬টি রৌপ্য ও ৬টি ব্রোঞ্জ পদক পেয়ে জুপিটার হাউজ রানার-আপ হওয়ার গৌরব অর্জন করে। প্রতিযোগিতায় ২টি স্বর্ন পদক পেয়ে সেরা ক্রীড়াবিদ হয়েছে জুপিটার হাউজের আরসলান রেহমান।

বৃহস্পতিবার সমাপনী দিনে তিনটি ইভেন্ট চূড়ান্ত হয়: ৪দ্ধ১০০ মিটার রীলে রেস সিনিয়র গ্রুপ (বালক), ১০০ মিটার রেস ইন্টারমেডিয়েট গ্রুপ- বি (বালিকা) এবং ৫০ মিটার বিস্কুট রেস জুনিয়র গ্রুপ-এ (বালক)। এগুলোতে স্বর্ন পদক পেয়েছে যথাক্রমে মার্স হাউজ, ফিওনা রহমান (মার্স হাউজ) এবং আদনান সামী (ভেনাস হাউস)।

অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে প্রাতিষ্ঠানিক শিক্ষায় কৃতিত্বপূর্ণ ফলাফলের পাশাপাশি সহশিক্ষামূলক কার্যক্রমে পারদর্শিতা দেখানোর জন্য বি এ এফ শাহীন ইংলিশ মিডিয়াম কলেজ (SEMC) এর শিক্ষার্থীদের অভিনন্দন জানান। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বাংলাদেশ বিমান বাহিনীর উর্ধ্বতন কর্মকর্তা, প্রিন্সিপাল, শিক্ষক-শিক্ষিকাবৃন্দ এবং অভিভাবকগণ উপস্থিত ছিলেন।

সম্পর্কিত পোস্ট