Home » Director General of the office of the Chief Administrative Officer died

Director General of the office of the Chief Administrative Officer died

Author: আইএসপিআর

ঢাকা, ১৬ এপ্রিল ২০১৮ ঃ- প্রতিরক্ষা মন্ত্রণালয়ের আওতাধীন প্রধান প্রশাসনিক কর্মকর্তার কার্যালয়ের মহাপরিচালক জনাব ইলিয়াস হোসেন মোল্লা গত ১৩ এপ্রিল ২০১৮ তারিখ শুক্রবার সকালে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৮ বছর ০৩ মাস ১২ দিন।
মরহুম ইলিয়াস হোসেন মোল্লা ০১ জানুয়ারি ১৯৬০ সালে গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলার তিলছাড়া গ্রামে জন্মগ্রহণ করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে দর্শন শাস্ত্রে স্নাতক (সম্মান) ও স্নাতকোত্তর ডিগ্রী লাভের পর ৩১ ডিসেম্বর ১৯৮৪ সালে চাকরিতে যোগদান করেন। তিনি ৩০ আগস্ট ২০১৭ তারিখে প্রধান প্রশাসনিক কর্মকর্তার কার্যালয়ের মহাপরিচালক হিসেবে দায়িত্ব গ্রহণ করেন। চাকরি জীবনে তিনি সেনাবাহিনী সদর দপ্তর, সশস্ত্র বাহিনী বিভাগ, প্রতিরক্ষা ক্রয় মহাপরিদপ্তর এবং প্রধান প্রশাসনিক কর্মকর্তার কার্যালয় ছাড়াও প্রেষণে চাঁপাইনবাবগঞ্জ জেলায় জেলা দুর্নীতি দমন কর্মকর্তা হিসাবে দায়িত্ব পালন করেন। এছাড়া তিনি লাইবেরিয়ায় জাতিসংঘ শান্তিরক্ষা মিশনেও দায়িত্ব পালন করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে ও ১ মেয়ে রেখে গেছেন।
মরহুমের নামাযে জানাজা গত ১৫ এপ্রিল ২০১৮ তারিখ বাদ আসর শহীদ মঈনুল রোড মসজিদে অনুষ্ঠিত হয়। নামাযে জানাযায় প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সচিব জনাব আখতার হোসেন ভূইয়াসহ সকলস্তরের সামরিক ও অসামরিক ব্যক্তিবর্গ এবং অসংখ্য গুণগ্রাহী উপস্থিত ছিলেন।

সম্পর্কিত পোস্ট

Leave a Comment